October 23, 2024, 5:53 pm

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

তুরাগে ৮ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেফতার 

মনির হোসেন জীবন- রাজধানীর তুরাগের কামারপাড়া এলাকা থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তুরাগ থানা পুলিশ।

পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ রাকিব হাওলাদার। বরিশাল জেলায় তার গ্রামের বাড়ি। জব্দকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় ১৬ লাখ টাকা বলে জানা গেছে।

রোববার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে রাজধানী তুরাগ থানার কামারপাড়া এলাকায় গোপনে ঝটিকা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আজ সোমবার দুপুরে ডিএমপি তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোস্তফা আনোয়ার এ খবর নিশ্চিত করেছেন।

এদিকে, ডিএমপি উত্তরা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মির্জা সালাহ্উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার রাতে এক ব্যক্তি তুরাগ থানার কামারপাড়া এলাকার একটি দোকানের সামনে মাদক বিক্রির জন্য অবস্থান করছে এম তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় থানার একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ব্যক্তি পালানোর সময় ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত রাকিব পুলিশকে জানান, রাজধানী ঢাকা শহরের বিভিন্ন জায়গায় সে মাদক বিক্রি করতো বলে স্বীকার করেছে।

ওসি মোস্তফা আনোয়ার জানান, আটককৃত ইয়াবা ব্যবসায়ী রাকিবকে আজ সোমবার ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে তুরাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন